Sena Kalyan Sangstha Job circular 2022

সেনা কল্যাণ সংস্থার জন্য কাজ করা অভিজ্ঞতা অর্জন এবং দক্ষতা বিকাশের একটি অনন্য সুযোগ দেয়। সেনা কল্যাণ সংস্থা বাংলাদেশের সকল চাকরিপ্রার্থী এবং বেকারদের জন্য একটি চাকরির বিজ্ঞপ্তি জারি করেছে। তাই যারা নিজের ও পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভালো চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটি হতে পারে কাঙ্খিত চাকরি। এই কাজের বিস্তারিত নিচে দেওয়া আছে. চাকরিটি আপনাকে উদ্দীপক এবং সহায়ক পরিবেশে বহুমুখিতা, উদ্যোগ এবং সৃজনশীলতার সুযোগ দেবে। নিম্নলিখিত পদের জন্য আকর্ষণীয় বেতন সহ দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

সেনা কল্যাণ সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি সাম্প্রতিক প্রকাশ হয়েছে। বাংলাদেশ সরকার অনুমোদিত সেনা কল্যাণ সংস্থা। যা বাংলাদেশ সেনাবাহিনীর পরিচালিত এবং মালিকানাধীন একটি সংস্থা

বাংলাদেশ সরকার অনুমোদিত বাংলাদেশ সেনাবাহিনীর মালিকানাধীন এবং সেনাবাহিনী পরিচালিত একটি সংস্থা। সামরিক বাহিনী সদস্যদের কল্যাণ এর জন্য এটি গঠিত হয়। সংস্থাটির লক্ষ্য হলো সংস্থার স্বত্বাধিকারী এবং তাদের পোষ্যদের জন্য তহবিল তৈরি ও তার যোগান দেয়া। সংস্থাটি ১৯৫৩ সালে ফৌজি ফাউন্ডেশন এর অংশ হিসেবে সৃষ্টি হয়। ১৯৬০ থেকে ১৯৭০ সাল এর মাধ্যে সেনাকল্যাণ সংস্থা কর্তৃক ফৌজি রাইস মিলস নামে রংপুরে, ফৌজি চটকল নামে ঘোড়াশালে এবং ফৌজি ফ্লাওয়ার মিলস নামে চট্টগ্রামে শিল্পকল স্থাপন করা হয়।

 আপনি যদি আবেদন করতে চান, অনুগ্রহ করে সেনা কল্যাণ সংস্থার কর্মজীবন 2022-এর নিম্নলিখিত প্রয়োজনীয়তা এবং চাকরির সার্কুলার পড়ুন। চাকরির বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করুন। এবং সেনা কল্যাণ সংস্থা জব সার্কুলার এর চাকরির পরীক্ষা/ভাইভা বা সামরিক কল্যান সংস্থার সংস্থাগুলির ঘোষণা ২০২২-এর জন্য নিজেকে প্রস্তুত করে তুলোন।

সেনা কল্যান সংস্থা এর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Sena K সেনা কল্যান সংস্থা এর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আরো পড়ুনঃ Foodpanda Bangladesh Limited Job Circular 2022

আগ্রহী যােগ্য প্রাথগিণকে সদ্য তােলা ০২ কপি পাসপাের্ট সাইজের রঙিন ছবি, জীবন-বৃত্তান্ত, শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্র সহ আবেদনপত্র (খামের উপর পদবী উল্লেখসহ) আগামী ০৮ মার্চ ২০২২ তারিখ বিকাল ১৭.০০ ঘটিকার মধ্যে উপরােক্ত ঠিকানায় প্রেরণের জন্য অনুরােধ করা যাচ্ছে।

সূত্র: দৈনিক ইত্তেফাক, ২৮ মার্চ ২০২২
আবেদনের শেষ তারিখ: 10 এপ্রিল

সরকারি-বেসরকারি, সাপ্তাহিক চাকরি খবর সবার আগে পেতে ফাইন্ডার এইড সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *