বাংলাদেশ সেনাবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2022

বাংলাদেশ সেনাবাহিনী নতুন নিয়োগ সার্কুলার ২০২২ প্রকাশিত হয়েছে। 2022 তারিখে প্রকাশিত সেনাবাহিনীর জব সার্কুলার অনুযায়ী, সৈনিক পদে পুরুষ ও মহিলা প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে। আবেদনের শেষ সময় ২৭ আগস্ট এবং ০৭ অক্টোবর ২০২২ তারিখ। আবেদন ফরম পূরণ করার নিয়ম জেনে নিন এই পোস্টের মাধ্যমে। এছাড়াও সিভিল জনবল নিয়োগের লক্ষ্যে আরোও একটি বাংলাদেশ সেনাবাহিনী অসামরিক/বেসামরিক নিয়োগ ২০২২ সার্কুলার প্রকাশিত হয়েছে। 

  সৈনিক পদে নিয়োগ 2022

 বাংলাদেশ সেনাবাহিনী সৈনিক পদে নিয়োগ 2022 সেনাবাহিনীর জন্য কাজ করা প্রতিরক্ষা খাতে অভিজ্ঞতা অর্জন এবং দক্ষতা বিকাশের একটি অনন্য সুযোগ দেয়। বাংলাদেশ সেনাবাহিনী বাংলাদেশের সকল চাকরিপ্রার্থী এবং বেকারদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের ও পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভালো চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটি হতে পারে কাঙ্খিত চাকরি। এই কাজের বিস্তারিত নিচে দেওয়া আছে. চাকরিটি আপনাকে উদ্দীপক এবং সহায়ক পরিবেশে বহুমুখিতা, উদ্যোগ এবং সৃজনশীলতার সুযোগ দেবে। নিম্নোক্ত পদের জন্য আকর্ষণীয় বেতনসহ দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

আপনি যদি বাংলাদেশ আর্মি জব সার্কুলার 2022, বাংলাদেশ আর্মি এমওডিসি সৈনিক চাকরির সার্কুলার এর জন্য আবেদন করতে চান, অনুগ্রহ করে নিম্নলিখিত প্রয়োজনীয়তাগুলি পড়ুন এবং বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করুন। এবং নিজেকে প্রস্তুত করুন চাকরির পরীক্ষা/ভাইভা-এর জন্য বাংলাদেশ সেনাবাহিনীর চাকরির সার্কুলার বা বাংলাদেশ সেনাবাহিনীতে কমিটি ঘোষণা ২০২২-এর জন্য।

বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ

চাকরির নিয়োগকর্তা বাংলাদেশ সেনাবাহিনী
নিয়োগ কর্তার ধরন :সরকার
চাকরির ধরন: স্থায়ী
চাকরির খবর সূত্র: অনলাইন
টোটাল ম্যান নির্দিষ্ট নয়
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
অন্যান্য যোগ্যতা চাকরির বিজ্ঞাপনের ছবিতে দেখুন
চাকরির আবেদন শুরুর তারিখ ০৫ এবং ১২ আগস্ট ২০২২
চাকরির আবেদনের শেষ তারিখ ২৭ আগস্ট এবং ০৭ অক্টোবর ২০২২

সরকারি-বেসরকারি, সাপ্তাহিক চাকরি খবর সবার আগে পেতে ফাইন্ডার এইড এর সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *