স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশের একটি স্বনামধন্য ঔষধ প্রতিষ্ঠান হলো স্কয়ার ফার্মাসিউটিক্যালস। এই স্কয়ার ফার্মাসিউটিক্যালস ১৯৫৮ সালে স্যামসন এইচ চৌধুরী প্রতিষ্ঠা করেন। বাংলাদেশের অন্যান্য কোম্পানি গুলোর থেকে স্কয়ার কোম্পানি সবথেকে উন্নত এবং অন্যতম। আপনি চাইলে এই কোম্পানিতে চাকরি করার মাধ্যমে খুব অল্প সময়ে গড়ে নিতে পারবেন আপনার উজ্জ্বল একটি কেরিয়ার। বাংলাদেশের সবচেয়ে বড় ঔষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান হল স্কয়ার ফার্মাসিউটিক্যালস।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস স্মার্ট ব্যক্তিদের জন্য একটি সুযোগ যারা একটি বেসরকারি চাকরির সঙ্গে একটি উজ্জ্বল ভবিষ্যৎ গড়তে চান। ধরতে গেলে বর্তমান সময়ে স্কয়ার ফার্মাসিউটিক্যালস বেসরকারি চাকরির অন্যতম একটি। বাংলাদেশের সমস্ত যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এখানে আবেদন করার জন্য যোগ্য যদি তাদের প্রয়োজনীয় যোগ্যতা থাকে।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ ২০২২

আমার মতে বাংলাদেশের বেসরকারি চাকরি প্রার্থীদের জন্য এই সুযোগটি হাত ছাড়া করবেন না। আপনি যদি বেসরকারি চাকরির জন্য একজন আগ্রহী ব্যক্তি হন তাহলে অবিলম্বে স্কয়ার ফার্মাসিউটিক্যালস এর অন্যান্য নির্দেশনা অনুযায়ী এবং আপনার যোগ্যতা অনুযায়ী আবেদন করতে পারেন। বাংলাদেশের প্রত্যেকটা নাগরিকের কাছে স্কয়ার ফার্মাসিউটিক্যালস চাকরি খুবই জনপ্রিয় একটি নাম।

এই মুহূর্তে আমরা স্মার্ট, উদ্যমী এবং ফলাফল ভিত্তিক দলের সদস্যদের খুঁজছি, যারা আমাদের সাথে আমাদের গর্ব শেয়ার করবে এবং আমাদের ক্রমাগত বৃদ্ধিকে সমর্থন করবে। আপনি যদি মনে করেন যে SQUARE-এর সদস্য হতে যা লাগে তা আপনার কাছে আছে , তাহলে আবেদন করার জন্য অপেক্ষা করবেন না।

স্কয়ার কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি 2022
নিয়োগকর্তা স্কয়ার গ্রুপ
নিয়োগকর্তা টাইপ প্রাইভেট কোম্পানি
চাকরির ধরন: ব্যক্তিগত চাকরি
চাকরির খবর সূত্র: অনলাইন
চাকরি প্রকাশের তারিখ : ১১ এবং ১৪ আগস্ট ২০২২।
মোট পোস্ট নিচে দেখুন
টোটাল ম্যান অনুগ্রহ করে নিচের ছবিটি দেখুন
চাকরির ছবিতে বয়স দেখুন
শিক্ষাগত যোগ্যতা নিচের ছবিতে দেখুন
অন্যান্য যোগ্যতা নিচে দেখুন
আবেদন প্রক্রিয়া অনলাইন
আবেদনের শেষ তারিখ ১৮ এবং ২৫ আগস্ট ২০২২।

সরকারি-বেসরকারি, সাপ্তাহিক চাকরি খবর সবার আগে পেতে ফাইন্ডার এইড এর সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *